Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে বিমানের বিশেষ ফ্লাইট রোববার

স্টাফ করেসপন্ডেন্ট
৬ জানুয়ারি ২০২২ ২০:১৫

ঢাকা: চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু হওয়ায় যাত্রী চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে আগামী ৯ জানুয়ারি রোববার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার ( ৬ জানুয়ারি) রাতে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বিমানের ডিজিএম তাহেরা খন্দকার। তিনি জানান, যাত্রীদের কথা বিবেচনা করে রোববার একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করা হবে।

বিজ্ঞাপন

ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে (বিজি৪১৪৭) সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে যাবে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে। আর পৌঁছাবে সকাল ১১টায়। অপরদিকে চট্টগ্রাম থেকে দুপুর ১২টায় ছেড়ে গিয়ে দুবাই পৌঁছাবে (স্থানীয় সময়) সাড়ে ৩টায়।

তাহেরা খন্দকার আরও জানান, এছাড়া ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করা হবে। দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে। ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫ হাজার ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা।

এদিকে বাংলাদেশ বিমান সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টা থেকে ফ্লাইটের টিকেট পাওয়া যাচ্ছে। যাত্রীরা বিমানের যেকোন সেলস অফিস বা বলাকার প্রধান কার্যালয়ের সেলস সেন্টার থেকে টিকিট কিনতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমও

ঢাকা-চট্টগ্রাম-দুবাই বিমান বাংলাদেশ বিশেষ ফ্লাইট

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর