Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে ২ দুর্ঘটনায় মা-শিশুসহ ঝরল ৫ প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ জানুয়ারি ২০২২ ১৫:৫৭

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুর ও মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। এর মধ্যে এক দুর্ঘটনায় তিন বছরের শিশুকন্যাসহ এক মা প্রাণ হারিয়েছেন। দুই দুর্ঘটনায় আহত অন্তত ১২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৭টার দিকে মধুপুর উপজেলার কাইতকাই এলাকায় রূপালী ফিলিং স্টেশনের কাছে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হলে তিন জন নিহত হন। অন্যদিকে দুপুরে মির্জাপুরের বাঁশতৈল এলাকায় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন প্রাণ হারান।

বিজ্ঞাপন

মধুপুরের দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত তিন জন সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। তারা হলেন— জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শারমিন ও তার তিন বছরের শিশুকন্যা সোহাগী এবং শেরপুর জেলার শ্রীবরদ্রী উপজেলার শ্রীবরদ্রী গ্রামের মো. মিনারের ছেলে রাসেল।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ওই সিএনজিতে পাঁচ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে তিন জন ঘটনাস্থলেই মারা গেছেন। বাকি দুই যাত্রী আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, মির্জাপুর বাঁশতৈল এলাকার দুর্ঘটনায় নিহত দু’জনই বাসের যাত্রী ছিলেন। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুর্ঘটনায় বাসের কমপক্ষে আরও ১০ যাত্রী আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সখিপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানটির মুখোমুখী সংঘর্ষ হয়। নিহত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকগুলোতে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/টিআর

বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ সড়ক দুর্ঘটনা সিএনজি-পিকআপ ভ্যান সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর