Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে শিশুকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ জানুয়ারি ২০২২ ২২:৩৬

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জে ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে মারুফ (১২) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তাহের (২০) নামে এক যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খালেকের মোড়ে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। নিহত মারুফ খালেকের মোড় গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং স্থানীয় কছর আলী মাদরাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। অপরদিকে আসামি তাহের একই গ্রামের ফুল মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আজিজ বলেন, ‘প্রায় দুই মাস আগে ৫ম শ্রেণির পরীক্ষার প্রস্তুতির জন্য নিহত মারুফ দূর সম্পর্কের ফুফাতো ভাই তাহেরের কাছে থেকে একটি মোবাইল ফোন ধার নেয়। এর কিছুদিন পর সেই ফোন নিয়ে ঢাকায় যায় মারুফের বাবা আনারুল ইসলাম। এরই জেরে মারুফকে নিজ বাসায় ডেকে নিয়ে যায় তাহের। সেখানে তাহেরের সাথে মারুফের বয়সী আরও দুজন ছিল। এরমধ্যে একজনের নাম আলমগীর (১৩)। সেসময় মোবাইল নিয়ে মারুফের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে মারুফের গলা টিপে হত্যা করে তাহের।’

এ দৃশ্য দেখে আলমগীর দৌঁড়ে এসে মারুফের বাড়ির সবাইকে বলে দেয়। পরে সেখানে গিয়ে মারুফের নিথর দেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মারুফের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সেইসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য আলমগীরকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

গলা টিপে হত্যা গলাটিপে হত্যা ধার দেওয়া মোবাইল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর