Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেঘলা পরিবহনের বাসটি পথচারীদের ওপর উঠে পড়ে: পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১২:৪৪

ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের বাসটি ফ্লাইওভারের পকেট গেটের কাছে পথচারীদের ওপর উঠে পড়ে বলে জানিয়েছে ওয়ারী থানা পুলিশ। এতে দুই পথচারী মারা গেছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার (৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বাসচাপায় মারা যাওয়া দুই ব্যক্তির পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। তাদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, সকাল সাড়ে ৯টার দিকে গুলিস্তান হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার পাশে মেঘলা পরিবহনের একটি বাস পথচারীদের ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আর আহত হয়েছে কয়েকজন।

আহতরা হলেন আলআমিন (২৫), ওমর শরীফ (৪৫), ইলিয়াস (৪০) সুজিত দেবনাথ (৪৩) ও নুরুল আমিন (৫৫)।

আরও পড়ুন: গুলিস্তানে বাসচাপায় নিহত ২

ওসি আরও জানান, এক পর্যায়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা খেয়ে সামনের অংশ দুমড়ে যায়, রেলিংয়ে থাকা লোহার গ্রিল ভেঙে পড়ে। এতে ফ্লাইওভারে কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বাসটি সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

আহত আল আমিন জানান, তার বাসা শনির আখড়ায়। বিআরটিসির বাসে করে সকালে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে তিনি নামেন। এরপর এক পাশ দিয়ে হেঁটে ফ্লাইওভার থেকে নিচে নামছিলেন। হেঁটে কিছুদিন যাওয়ার পরেই পেছনে মেঘলা পরিবহনের বাসটি তাদের ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তারা সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম জানিয়েছে, শনিবার সকাল ৯টা ৪৫ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ২ জনের মৃতদেহ ও তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহ দুটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

দুইজনের মৃত্যু বাসচাপা মেঘলা পরিবহন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর