Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১৮:১১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপুর ওপর হামলার ঘটনায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) রাতে উপজেলা ভাইস চেয়ারম্যানের বড় ভাই রাকিবুল হাসান বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ১৩-০৭/০১/২০২২।

মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন— সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সি, তার বাবা জামাত আলি মুন্সি, বড় ভাই মতিন মুন্সি, ছোট ভাই রেজা মুন্সি ও জাহিদ মুন্সি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ৫ জানুয়ারি উপজেলা ভাইস চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নাসিম রেজা নুর দিপুর ওপর হামলার ঘটনায় ‘সদর উপজেলার সর্বস্তরের জনসাধারণ’ ব্যানারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচি থেকে অবিলম্বে হামলার মামলার মূল আসামি নবনির্বাচিত চেয়ারম্যান জিয়া মুন্সিসহ জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়।

এর আগে, গত ৫ জানুয়ারি সন্ধ্যায় কাওয়াকোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলঘোষণা চলাকালে নাসিম রেজা নুর দিপুর ওপর হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। দিপুর কর্ম-সমর্থকদের অভিযোগ, নবনির্বাচিত চেয়ারম্যান জিয়া মুন্সির সমর্থকরা এই হামলা চালিয়েছে।

সারাবাংলা/টিআর

উপজেলা ভাইস চেয়ারম্যান হত্যাচেষ্টা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর