Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে হত্যার ঘটনায় আটক স্বামী মারা গেলেন পুলিশ হেফাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১৯:১৫

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রী সাবিত্রী রাণী (৩০) কে পিটিয়ে হত্যার ঘটনার আটক স্বামী হিমাংশু রায় (৪৫) এর হাতীবান্ধা থানা পুলিশ হেফাজতে থাকাবস্থায় মৃত্যু হয়েছে। পুলিশের দাবি থানার নারী ও শিশু হেল্প ডেস্ক কক্ষে হিমাংশু ব্রডব্যান্ড কানেকশনের তার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পুর্ব কাদমা মালদাপাড়া থেকে সাবিত্রী রাণী নামে এক নারীর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। এ সময় পুলিশ তার স্বামী হিমাংশু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। এদিকে সন্ধ্যায় পুলিশ হেফাজতে থাকা হিমাংশুর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানায়, বিশেশ্বর রায়ের পুত্র হিমাংশু রায় এর স্ত্রী সাবিত্রী রাণী (৩০) কে হত্যা করা হয়েছে এমন সংবাদ পেয়ে আজ দুপুরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবিত্রী রাণীর স্বামী হিমাংশুকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে হিমাংশুকে থানার নারী ও শিশু হেল্প ডেস্ক কক্ষে রেখে দায়িত্বে থাকা পুলিশ অফিসাররা দুপুরের খাবার খেতে যায়। এ সময় (আনুমানিক বেলা ৪টায়) উক্ত কক্ষে থাকা ব্রডব্যান্ড কানেকশন এর তার গলায় পেচিয়ে জানালার গ্রিলের সঙ্গে ঝুলে আতহত্যা করে আটক হিমাংশু রায়।

পরে হিমাংশুকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশ হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সারাবাংলা/একে

পুলিশ হেফাজত লালমনিরহাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর