Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে গলা কেটে তৃতীয় লিঙ্গের লাবণীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১৯:১৭

যশোর: লাবণী (৩৫) নামে তৃতীয় লিঙ্গের এত ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহত লাবণী যশোর শহরের বেজপাড়ার বাসিন্দা করিম মিস্ত্রির সন্তান।

পুলিশ ও লাবণীর সহকর্মী নাজমা ও সেলিনা জানান, লাবণী, নাজমা ও সেলিনা একসঙ্গে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জারির অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জারির থেকে আলাদা হয়ে যান। এ নিয়ে পাঞ্জারি ও তার লোক প্রায়ই তাদেরকে হত্যার হুমকি দিত।

শনিবার সকালে তারা তিনজন গ্রামে গিয়েছিলেন। হালসা ব্রিজের কাছে পৌঁছালে মুখে মাস্ক পরা দু’জন এসে লাবণীর গলায় ছুরি দিয়ে আঘাত করে। এ সময় লাবণী মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় লাবণীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস বলেন, ‘গুরুতর অবস্থায় লাবণীকে হাসপাতালে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।’

যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার বলেন, ‘ঘটনাস্থল পুলিশ ও ডিবির একাধিক টিম পরিদর্শন করেছে। কি কারণে এই হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।’

সারাবাংলা/এমও

গলা কেটে খুন তৃতীয় লিঙ্গ লাবণীকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর