Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একই সিলিং ফ্যানে ঝুলছিল নারী-পুরুষের লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ২১:০০

ঢাকা: গাজীপুর মহানগরের গাছার জাঝর উত্তরপাড়া এলাকায় একটি বাড়ি থেকে নারী ও পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই দু’জন একই ফ্যানে ঝুলছিল।

শনিবার (৮ জানুয়ারি) বিকেল ৬টায় জাঝর উত্তরপাড়া এলাকার থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বাহাদুরশাদী ইউনিয়ন বেতুয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫) ও সিলেটের বোরাইয়া গ্রামের রঞ্জিত চৌধুরীর ছেলে রজতকান্তি চৌধুরী (৩৭)। লিমা মোটেক সোয়েটার কারখানার মেডিকেল সহকারী হিসেবে কাজ করতেন ও রজতকান্তি চৌধুরী গাজীপুর সদর এলাকার সিগমা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক। এই দুজনের লাশ ডা. মো. শাহিনের ভাড়া বাসার দ্বিতীয় তলার একটি রুম থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, লিমা ওই বাসায় একাই ভাড়া থাকতেন। শনিবার সারাদিন লিমার কোনো সাড়া শব্দ নামে পেয়ে তার ঘরে খোঁজ নিতে যায় সোয়েটার কারখানার লোকজন। কিন্তু তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পরে তাৎক্ষণিক বিষয়টি পুলিশে জানানো হয়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দু’জনের লাশ উদ্ধার করে। তবে তাদের মধ্যে কী সম্পর্ক, কেনই বা তারা একই ঘরে, তা নিশ্চিত করে জানাতে পারেনি কেউ।

গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক জানান, গত বৃহস্পতিবার কারখানা ছুটির পর লিমা একাই ওই ঘরে ঘুমিয়েছিলেন। শুক্রবার কারখানায় সাপ্তাহিক ছুটি থাকায় তার কোনো খোঁজ নেয়নি কেউ। শনিবার বিকেলে লিমা কারখানায় ডিউটিতে না যাওয়ায় কর্তৃপক্ষ বিকেলে বাসায় খোঁজ নেয়।

প্রাথমিকভাবে জানা গেছে, লিমা আগে সিগমা ডায়াগনস্টিক সেন্টারে মেডিকেল অ্যাসিস্টেন্ট পদে চাকরি করতেন। চাকরির সুবাদে প্রতিষ্ঠানের পরিচালক রজত কান্তি চৌধুরীর সঙ্গে কোনো সম্পর্কে জড়িয়ে পড়েন। মাস দুয়েক আগে লিমা ওই ডায়াগনস্টিক সেন্টারের চাকরি ছেড়ে সোয়েটার কারখানায় চাকরি নেন। আর পূর্ব পরিচয়ের সূত্র ধরে রজত ওই বাড়িতে নিয়মিত যাতায়ত করতেন। তবে তাদের মধ্যে কী সম্পর্ক এবং কেন তারা আত্মহত্যা করেছে সেটি জানা যায়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ লাশ দু’টি উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

সারাবাংলা/পিটিএম

নারী-পুরুষের লাশ সিলিং ফ্যান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর