Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোবিপ্রবি শিক্ষক সমিতিতে ২ সাধারণ সম্পাদক

নোবিপ্রবি করেসপন্ডেন্ট
১০ জানুয়ারি ২০২২ ১০:১২

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতি-২০২২ সেশনের কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন দুইজন শিক্ষক। সমান ভোট পাওয়ায় এক বছর মেয়াদী কমিটির প্রথম ৬ মাস সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রার্থী অধ্যাপক ড. মো. আনোয়ারুল বাশার। পরবর্তী ৬ মাস দায়িত্ব পালন করবেন নীল দলের প্রার্থী অধ্যাপক ড. ফিরোজ আহমেদ।

সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার ড. এস এম মাহবুবুর রহমান ।

এর আগে গত ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থী সমান ভোট
পাওয়ায় পদটি অমীমাংসীত রেখেই অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে নির্বাচন কমিশন। গঠনতন্ত্র অসম্পূর্ণ থাকায় পদটি শূন্য রাখা হয় বলে জানান প্রধান নির্বাচন কমিশনার।

প্রধান নির্বাচন কমিশনার ড. এস এম মাহবুবুর রহমান সারাবাংলাকে জানান, সমান ভোট পাওয়ায় প্রতদ্বন্দ্বি প্রার্থী দুইজনেই সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন। ৬ মাস করে দায়িত্ব পালন করলেও দুইজনই এক বছর মিটিংয়ে যোগদান ও মতামত দিতে পারবেন কিন্তু মিটিং ডাকা এবং স্বাক্ষর প্রদানসহ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন ৬ মাসের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক।“

প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের দুই দল নোবিপ্রবি নীল দল এবং স্বাধীনতা শিক্ষক পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করে। সাধারণ সম্পাদক পদে নীল দল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফিরোজ আহমেদ এবং স্বাধীনতা শিক্ষক পরিষদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ারুল বাশার।

সারাবাংলা/একেএম

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর