Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ব্যর্থ ১০ পুলিশ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জানুয়ারি ২০২২ ২০:৪০

বগুড়া: আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হওয়ায় বগুড়া জেলা পুলিশের ১০ কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এর মধ্যে শহরের একটি পুলিশ ফাঁড়ির ৪ জন কর্মকর্তা রয়েছেন।

রোববার (৯ জানুয়ারি) বদলিকৃতদের ছাড়পত্র দেওয়ার নির্দেশনা দেওয়া হয়। বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী স্বাক্ষরিত এক আদেশে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) জেলা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

বদলিকৃতদের মধ্যে শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ৪ জনের মধ্যে উপপরিদর্শক (এসআই) হারুনুর রশিদকে বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে, উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলমকে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রে, সহকারী উপপরিদর্শক (এএসআই) নবির উদ্দিনকে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রে, সহকারী উপপরিদর্শক (এএসআই) হাসান আলীকে কুমিড়া তদন্ত কেন্দ্রে বদলি করা হয়েছে।

এছাড়াও স্টেডিয়াম পুলিশ ফাঁড়িতে বদলি করা হয়েছে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) রুবেল সরকার, গাবতলী মডেল থানার উপপরিদর্শক (এসআই) শামীম আহম্মেদ, গাবতলী মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিলন মিয়াকে।

পাশাপাশি গাবতলী মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজেক আলীকে নন্দীগ্রাম থানায়, গাবতলী মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিনুল হককে কুমিড়া তদন্ত কেন্দ্রে, গাবতলী মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কাজেম আলীকে চন্দন বাইশা তদন্ত কেন্দ্রে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হওয়ায় এই ফাঁড়ির ৪ কর্মকর্তাকে একসঙ্গে বদলি করা হয়। এর আগে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে বদলি করা হয়েছে কুমিড়া তদন্ত কেন্দ্র।

সারাবাংলা/এমও

আইনশৃঙ্খলা ব্যর্থ পুলিশ স্ট্যান্ড রিলিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর