Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় গুলিবিদ্ধ স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০২২ ১৪:৩২

ফাইল ছবি

বগুড়া: জেলার মালগ্রাম এলাকায় গুলিবিদ্ধ স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ (২৮) দীর্ঘ ৯ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন। সোমবার (১০ জানুয়ারি) রাতে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরেঞ্জ ২ জানুয়ারি রাত ৮টার দিকে মালগ্রাম ডাবতলা এলাকায় হামলার শিকার হন। স্বেচ্ছাসেবক লীগের রাসেল গ্রুপ মোটরসাইকেলে এসে অর্তকিত হামলা ও কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালিয়ে চলে যায়। রাসেল শহর শাখার বহিস্কৃত সভাপতি।

পুলিশ জানায়, মাথায় গুলিবিদ্ধ অরেঞ্জ বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সোমবার রাত ১১ টার দিকে তিনি মারা যান। অভ্যন্তরীণ বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিপক্ষ গ্রুপ এই হামলা চালিয়েছিল। ঘটনার পরদিন অরেঞ্জের স্ত্রী স্বর্ণালী আকতার বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ টিপু (২৬) নামে একজনকে এবং র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সোমবার রাতে খায়রুল ইসলাম (৪৮) নামে আরও একজনকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, অরেঞ্জের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার সকাল থেকে মালগ্রাম এলাকায় উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর