Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০২২ ২০:২৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কদমতলীর মাতুয়াইল এলাকায় নির্মাণাধীন ভবনের কাজ করার সময় নিচে পড়ে মামুন (১৮) নামে এক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা তিনটার দিকে মাতুয়াইল আদর্শনগরে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে মারা যান তিনি।

মৃত মামুনের চাচা আতিকুর রহমান জানান, তারা বেশ কয়েকদিন ধরে নির্মাণাধীন ভবনটিতে কাজ করছিলেন। মামুন রাজমিস্ত্রীর সহযোগীর কাজ করতো। দুপুরে ১০ তলা ভবনের ২য় তলা থেকে বাঁশ নিয়ে উপরে উঠছিল সে। এ সময় অসাবধানতাবসত লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পরে গুরুতর আহত হয় মামুন।

আতিক জানায়, আহত অবস্থায় মামুনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান তিনি।

সে আরও জানায়, তাদের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলায়। মামুনের বাবার নাম মন্টু মিয়া। তারা ওই নির্মাণাধীন ভবনেই থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সারাবংলা/এসএসআর/পিটিএম

নির্মাণাধীন ভবন যুবকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর