Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান বস্ত্র ও পাটমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২২ ২০:২৩

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশ এতো সহজে আর সুন্দর করে জনসাধারণকে ভ্যাকসিন দিচ্ছে, এই কর্মসূচি প্রশংসার দাবিদার। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে সঠিক সময়ে মানুষ করোনার ভ্যাকসিন পা‌চ্ছে। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জবাসীর প্রতি অনুরোধ সবাই ভ্যাকসিন নেবেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টির মা‌সিক সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, মা-বাবা, ভাই-বোনসহ পরিবারের সবাইকে ভ্যাকসিন নিতে হবে। দেশকে ভালোবেসে, পরিবারের সবাইকে ভালোবেসে এবং দেশের মানুষকে ভালোবেসে ভ্যাকসিন নিতে হবে।

অনুষ্ঠা‌নে বি‌শেষ অতিথি হি‌সে‌বে যোগ দেন রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি এবং তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী। তিনি ব‌লেন, সাহসী নেতৃত্ব ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্ব সভায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। বাংলা‌দে‌শের নারীরাও এগিয়ে যা‌চ্ছে।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান, রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়াসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর