Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু: মরদেহ নিয়ে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২২ ২১:৫৩

বরিশাল: বরিশালে ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তার সহপাঠী ও স্থানীয়রা। নিহত স্কুলছাত্রীর মরদেহ সামনে রেখে শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের স্লোগান দেয়। প্রায় এক ঘণ্টা বরিশাল-ভোলা মহাসড়ক অবরোধ করে রাখে তারা। খবর পেয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকায় সড়ক অবরোধ ও বিক্ষোভের এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত ওই স্কুলছাত্রীর নাম জুঁই আক্তার। তার বাবা চরকাউয়া ইউনিয়নের দিনার গ্রামের সেলিম হাওলাদার। জুঁই স্থানীয় পঞ্চগ্রাম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

জানা যায়, জুঁই ও তার বড় বোন রোববার (৯ জানুয়ারি) সকালে নাস্তা কিনতে দিনারের পোল এলাকার দোকানে যায়। কেনাকাটা শেষে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি সিমেন্টবাহী ট্রাক জুঁইকে ধাক্কা দেয়। এতে জুঁই গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

জুঁইয়ের মরদেহ এলাকায় পৌঁছালে বিক্ষুব্ধ হয়ে ওঠে তার সহপাঠী ও এলাকাবাসী। জুঁইয়ের মরদেহ নিয়ে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভে নামে।

জুঁই আক্তারের সহপাঠীরা জানায়, এর আগেও এ সড়কে অনেক দুর্ঘটনা হয়েছে। কিন্তু প্রশাসন নজর দেয়নি। আমরা আমাদের সহপাঠী হত্যার বিচার চাই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সন্ধ্যায় জানাজা শেষে ওই স্কুলছাত্রীর মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

ট্রাকের ধাক্কা সড়ক অবরোধ সহপাঠীদের বিক্ষোভ স্কুলছাত্রীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর