Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীর মেয়র লিটন, এমপি এনামুল করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২২ ২১:০৯

প্রতীকী ছবি

রাজশাহী: সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) নমুনা দেওয়ার পর শনিবার (১৬ জানুয়ারি) দুজনেরই করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারা দুজনেই এখন ঢাকায় অবস্থান করছেন। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি এমপি এনামুল হক নিজেই নিশ্চিত করেছেন। আর সিটি মেয়র এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বিষয়টি নিশ্চিত করেছে সিটি করপোরেশনের একাধিক সূত্র।

বিজ্ঞাপন

এদের মধ্যে মেয়র লিটন করোনা ভ্যাকসিনের দুই ডোজ এবং এনামুল হক দুই ডোজ নেওয়ার পর বুধবার বুস্টার ডোজ নিয়েছিলেন।

রাসিক সূত্র জানায়, একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মেয়র খায়রুজ্জামান লিটনের। এ জন্য নমুনা পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ হয়েছে। বর্তমানে তিনি ঢাকায় নিজের বাসায় আছেন। দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ হলে তিনি রাজশাহী ফিরবেন। সে পর্যন্ত তিনি ঢাকাতেই থাকবেন। করোনা পজিটিভ হলেও মেয়র শারীরিকভাবে ভাল আছেন বলেও জানিয়েছে ওই সূত্র।

এমপি এনামুল হক বলেন, সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য নমুনা পরীক্ষা করাতে গিয়ে রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি ভাল আছেন। শারীরিক কোন সমস্যা নেই।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর