Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে এমপি, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি ২০২২ ২২:৫৮

রাজশাহী: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ ও জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকও করোনা পজিটিভ এসেছিলেন।

রোববার (১৬ জানুয়ারি) বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। তারা রাজশাহীতে নিজ নিজ সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। অন্যদিকে শনিবার করোনা পজিটিভ আসেন লিটন, আয়েন ও এনামুল। তারা এখন ঢাকায় আইসোলেশনে আছেন।

এমপি আয়েন উদ্দিনের একান্ত সহকারী ইকবাল হোসেন জানান, সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য নমুনা পরীক্ষা করিয়েছিলেন আয়েন উদ্দিন। নমুনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসেন তিনি। তবে শারীরীকভাবে সুস্থ আছেন।

ইকবাল হোসেন জানিয়েছেন, এমপি আয়েন উদ্দিন করোনাভাইরাসের দুই ডোজ ভ্যাকসিন নিয়েছেন। এর আগে গত বছরের অক্টোবরেও তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার শরীরে দ্বিতীয় দফা করোনা সংক্রমণ শনাক্ত হলো।

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহকারী কমিশনার অভিজিত সরকার জানান, আগামী ১৮ থেকে ২০ জানুয়ারি ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন আছে। সেই সম্মেলনে যোগ দেওয়ার জন্য রোববার করোনার নমুনা পরীক্ষা করেন জেলা প্রশাসক। নমুনা দিয়ে তিনি ঢাকায় রওনাও হয়েছিলেন। সিরাজগঞ্জে পৌঁছে খবর পান, তিনি করোনায় আক্রান্ত। সেখান থেকেই ফিরে এসেছেন।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) আরটি-পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে জেলা প্রশাসক আবদুল জলিল করোনা পজিটিভ এসেছেন। খবর শোনার পরই বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় ছেড়ে তার সরকারি বাসভবনে হোম আইসোলেশনে গেছেন তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী জানান, জেলা প্রশাসক সম্মেলনে যোগ দেওয়ার জন্য করোনার পরীক্ষা করেন জেলা প্রশাসক। সকালে নমুনা দেওয়ার পর তিনি অফিসেই ছিলেন। তবে নমুনা পরীক্ষার পর বিকলে তার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তিনি অফিস থেকে চলে যান।

কল্যাণ চৌধুরী আরও জানান, জেলা প্রশাসক আবদুল জলিলের শরীরে ঠান্ডার ভাব রয়েছে। এছাড়া আর কোনো সমস্যা নেই। শারীরীকভাবে ভালো আছেন। করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় তার জেলা প্রশাসক সম্মেলনে যোগ দেওয়া হচ্ছে না।

সারাবাংলা/টিআর

এমপি আয়েন উদ্দিন করোনা সংক্রমণ জেলা প্রশাসক বিভাগীয় কমিশনার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর