Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল, সম্পাদক শিহাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২২ ০৯:১০

রাজবাড়ী: রাজবাড়ীতে প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইনে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সময়ের আলো ও বাংলা টিভির জেলা প্রতিনিধি শিহাবুর রহমান শিহাব।

রোববার (১৬ জানুয়ারি) বিকেলে শহরের পালকি চাইনিজ রেস্টুরেন্ট সংগঠনের সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। এতে ভোটের মাধ্যমে হেলাল মাহমুদ সভাপতি এবং বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শিহাবুর রহমান শিহাব সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বিজ্ঞাপন

২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটির অনান্যরা হলেন- সহ-সভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ), আসহাবুল ইয়ামিন রয়েন (দৈনিক খবর), সহ সম্পাদ মো. সোহেল মিয়া (বার্তা২৪.কম), মো. মাহফুজুর রহমান (দৈনিক ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক মো. আশিকুর রহমান (জিটিভি ও সারাবাংলা. নেট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুশীল দাস (রাজবাড়ী সংবাদ), দপ্তর সম্পাদক আব্দুল মতিন মোল্যা (দৈনিক বর্তমান), অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম (সাহসী সময়), ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মোখলেসুর রহমান (বিজনেস বাংলাদেশ), মহিলা বিষয়ক সম্পাদক লাবণী আক্তার ( দৈনিক মাতৃকণ্ঠ)।

এছাড়া কমিটিতে সদস্যরা হলেন- কামরুল ইসলাম মিঠু (আনন্দ টেলিভিশন), মীর সামসুজ্জামান সৌরভ (ঢাকা পোস্ট), তনু সিকদার সবুজ (দৈনিক ইত্তেফাক, উপজেলা সংবাদদাতা), চঞ্চল সরদার ( সাম্প্রতিক দেশকাল), আসাদুজ্জামান নুর (দৈনিক মাতৃকণ্ঠ), মো. মইনুল হক মৃধা ( বাংলা ট্রিবিউন), মিঠুন গোস্বামী (বিবার্তা ২৪.কম), অনিক সিকদার (দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি), মহসীন মৃধা ( ভয়েস অফ মুজিবনগর)।

বিজ্ঞাপন

নব গঠিত কমিটির সভাপতি হেলাল মাহমুদ বলেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি জেলার গণমাধ্যমকর্মীদের স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করবে। সেই সাথে অপসাংবাদিকতা রোধে এই সংগঠনটি নিরন্তর কাজ করবে। সত্য ও ন্যায়ের পথে থেকে সংগঠনটির সদস্যরা তাদের পেশাগত দায়িত্ব পালন করবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর