Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দেশের মানুষ এক বুক আশা নিয়ে জাপার দিকে চেয়ে আছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২২ ২১:৪৫

ঢাকা: দেশের মানুষ পরিবর্তনের আশায় জাতীয় পার্টির (জাপা) দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, বিএনপি ১২ বছর ক্ষমতার বাইরে থেকেই দিশেহারা হয়ে গেছে। আর জাতীয় পার্টির এরশাদের সৈনিকরা ৩১ বছর ক্ষমতার বাইরে থেকেও সাংগঠনিকভাবে শক্তিশালী অবস্থানে আছে। দেশে গণতান্ত্রিকভাবে নির্বাচন হলে বুঝতে পারবেন জনসমর্থন কার কত আছে। কারণ এখন দেশের মানুষ পরিবর্তনের জন্য এক বুক আশা নিয়ে চেয়ে আছে জাতীয় পার্টি দিকে।

বিজ্ঞাপন

সোমবার (১৭ জানুয়ারি) বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির রাজনীতি সাধারণ মানুষের জন্য। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। কর্মমুখী শিক্ষা ব্যবস্থার পরিকল্পনা নিয়ে কাজ করা হবে।

তিনি বলেন, দেশের মানুষ পানির নিচ দিয়ে রেললাইন আর মাথার ওপর দিয়ে গাড়ির লাইন চায় না। দেশের মানুষ চায় প্রতিটি উপজেলায় চিকিৎসাসেবায় বিশেষায়িত হাসপাতাল, যেখানে বিনামূল্যে সাধারণ মানুষ চিকিৎসাসেবা পাবে।

নেতাকর্মীদের উদ্দেশে মুজিবুল হক চুন্নু আরও বলেন, জাতীয় পার্টি এককভাবেই আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করবে। আপনারা সাংগঠকিভাবে প্রস্তুত হোন।

বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির মতবিনিময় সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মেজর (অব.) রানা মো. সোহেল এমপির সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহাসিন উল ইসলাম হাবুল, সদস্য সচিব ও পার্টির যুগ্ম মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস, বরিশাল মহানগর জাতীয় পার্টির সভাপতি ও পার্টির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট এ কে এম মর্তুজা আবেদিন ও সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ চুন্নুসহ অন্যরা।

এসময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব মো. জসীম উদ্দিন ভূঁইয়া, মো. বেলাল হোসেন, দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, তিতাস মোস্তফা, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম রহমান পারভেজ, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম, জি এম শফিক, লিটন, রেজাউল করিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

জাতীয় পার্টি মুজিবুল হক চুন্নু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর