Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কয়েকশ নেতাকর্মী নিয়ে থানা ঘেরাও, পরে বললেন ‘শুভেচ্ছা বিনিময়’

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২২ ১৫:০৪

মুন্সীগঞ্জ: পৌরসভার প্যানেল মেয়র ও শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ প্রত্যাহারের দাবিতে কয়েক শতাধিক নেতাকর্মী মুন্সীগঞ্জ সদর থানায় ঘেরাও করেন পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব। বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে থানা ঘেরাও এর খবর শুনে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজ।

এ সময় নেতাকর্মীরা থানায় ঢুকে বিভিন্ন প্রকার স্লোগান দিয়ে সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবি করেন। ক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, পুলিশ কর্মকর্তারা স্থানীয় সংসদ সদস্যের কথা শুনে প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগ নিয়েছেন। এটা অত্যন্ত ন্যাক্কারজনক কাজ। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন আরেক প্যানেল মেয়র সোহেল রানা রানু, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাত্তার মুন্সী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসানসহ কয়েকশ নেতাকর্মী।

তবে থানা ঘেরাওয়ের বিষয়ে ভিন্ন কথা বলেছেন পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। তিনি বলেন, আমি নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করতে থানায় গিয়েছি। কিন্ত থানায় কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে মেয়রের শুভেচ্ছা বিনিময় নিয়ে জনমনে নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

এদিকে থানা ঘেরাওয়ের বিষয় অস্বীকার করে সদর থানার ওসি মো. আবু বককর সিদ্দিক বলেন, পৌর মেয়র এসেছিলেন প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি জানার জন্য।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে অভিযোগের বাদী অহিদুজ্জামান বাবুল তার বাড়ি পাঁচঘড়িয়া কান্দি থেকে শহরে উদ্দেশে রওনা দিয়ে অ্যাডভোকেট সাজ্জাত বাড়ির সামনে আসলে পৌরসভার প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন সাগর ও তার কয়েকজন নেতাকর্মী বাবুলের পথ গতিরোধ করে তাকে মারধর করেন। পরে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে সদর হসপিটালে ভর্তি করেন।

সারাবাংলা/এএম

পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব প্যানেল মেয়র


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর