Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেনা সদস্য হত্যায় জড়িত ৩ ছিনতাইকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২২ ১৯:৩০

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে সেনাবাহিনীর সদস্য শাহীন আলম হত্যায় জড়িত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান।

গ্রেফতারদের মধ্যে রয়েছে জীবন, সুমন ওরফে বিয়ার সুমন ও জুম্মন।

তিনি জানান, হত্যার পর অভিযানে নেমে ডিজিটাল প্রযুক্তির সহায়তায় সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকারীদের শনাক্ত করার পর পেশাদার তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। ১৫ জানুয়ারি সেনাবাহিনীর সদস্য শেখ হাসিনা ক্যান্টনমেন্ট লেবুখালী, পটুয়াখালীতে কর্মরত সৈনিক শাহীন আলম সাত দিনের ছুটিতে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। পথেই রাতে বন্ধু বাসায় সিদ্ধিরগঞ্জের হিরাজিল রাত্রিযাপনে যাচ্ছিলেন। এসময় অটোরিক্সা যোগে ছিনতাইকারীরা এসে তাকে গতিরোধ করে তার সঙ্গে থাকা মানিব্যাগসহ অন্যান্য জিনিস পত্র লুটে নেওয়ার সময় তাদের মধ্যে ধস্তাধস্তি এক পযার্য়ে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে আহত করে।

পরে তাকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা সিএমএইচে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় মৃতের বড়ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর