Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলাকার ‘শান্তির জন্য’ ছেলের নামে মামলা, পুলিশে হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২২ ২১:১৩

মুন্সীগঞ্জ: মাদকাসক্ত ছেলের নির্যাতনে নিরুপায় হয়ে মামলা করেছেন বাবা অহিদ শেখ ওরফে গাংগু। পরিবারের সদস্যসহ এলাকাবাসীর ওপরও নানা ধরনের নির্যাতন করায় তার বিরুদ্ধে এই মামলা দায়ের করেন তিনি। একইসঙ্গে ছেলেকে পুলিশের হেফাজতেও তুলে দিয়েছেন বাবা অহিদ শেখ।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে বাবা ও চাচার অভিযোগের ভিত্তিতে শামীম ওরফে কালুকে আটক করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। পরে তার বিরুদ্ধে মামলা নিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শামীমের বাবা অহিদ শেখ ওরফে গাংগু বলেন, আমার ছেলে শামীম ওরফে কালু (২৮) মাদক সেবন করতে করতে এখন একেবারেই নেশাগ্রস্ত হয়ে পড়েছে। প্রতি রাতে সে নেশাগ্রস্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে বাড়ির চারপাশে দৌড়াদৌড়ি করে এলাকাবাসীকে ভয়ভীতি দেখায়।

তিনি বলেন, আমার ছেলে মাদকসেবী কালু আমাকে এবং আমার স্ত্রী, ভাই হাসু ও মেয়েকে প্রতিনিয়তই মারধর করে। মাদক সেবনের টাকা জোগাতে বিভিন্ন বাড়িতে চুরি-চামারিও করে থাকে। প্রতিদিনই কোনো না কোনো বাড়ির বেড়ার টিনসহ এটা-সেটা চুরি করে নিয়ে যাওয়ারও অভিযোগ বিস্তর।

কালুর বিরুদ্ধে আরও অভিযোগের কথা জানিয়ে তার বাবা অহিদ শেখ বলেন, সে (কালু) ঈদগাহ মাঠের সামনে দাঁড়িয়ে প্রাইভেট পড়তে যাওয়া মেয়েদের ইভটিজিং করে। কাউকে কাউকে তুলে নেওয়ার হুমকি দেয়। দিন-রাত সব সময় নেশায় বুঁদ হয়ে থাকে আমার ছেলে। আশপাশের মাদক বিক্রেতা শান্তি ও বাবুদের বাড়ি থেকে সে মাদক সংগ্রহ করে সেবন করে এবং বিক্রি করে। মাদক্রাসক্ত হয়ে রাতভর ধারালো দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করে। এলাকার মেয়েরা কালুর ভয়ে স্কুলে যেতে ভয় পায়। তার ভয়ে স্থানীয়রা রীতিমতো তটস্থ।

শামীম ওরফে কালুর ভয়ে বৈখর ও বিলের কানির মানুষজন আতঙ্কগ্রস্ত জানিয়ে তিনি আরও বলেন, যেকোনো সময় এলাকায় তার দ্বারা বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা রয়েছে। আজ না পেরে শেষ পর্যন্ত ওর বিরুদ্ধে মামলা করেছি। পুলিশ নিয়ে গেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর ছিদ্দিক জানান, বাবা ও চাচার অভিযোগের ভিত্তিতে কালুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতেও পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

ছেলেকে পুলিশে হস্তান্তর ছেলের নামে মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর