Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিদ্ধিরগঞ্জে গণপিটুনিতে আহত যুবকের ঢামেকে মৃত্যু

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২২ ২০:১৭

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে বনভোজনগামী যাত্রীদের গণপিটুনিতে আবু সুফিয়ান নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে মারা গেছেন।

এর আগে, বুধবার (১৯ জানুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানাড়পাড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সুফিয়ান মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টায় সুফিয়ান ও তার বন্ধু অনিক সরকার হৃদয় মোটরসাইকেল যোগে সাইনবোর্ড হতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় মোটরসাইকেলটিকে একটি বনভোজনগামী বাস চাপ দেয়। এ সময় তারা নিজেদের রক্ষা করে বাসটির গতিরোধ করে। পরে বাসের চালক, হেলপারসহ বনভোজনগামী যাত্রীদের সঙ্গে তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বনভোজনের যাত্রী এবং বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন তাদেরকে পিটিয়ে আহত করে। তাদের আর্তচিৎকারে আশেপাশের লোকজন এবং হাইওয়ে পুলিশ এগিয়ে আসলে সবাই পালিয়ে যায়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ানের মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সে বিষয়ে তদন্ত চলছে। জড়িতদের শনাক্ত এবং গ্রেফতারে অভিযান চলছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর