Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ, সম্পাদক আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২২ ২৩:৪৪

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মকর্তাদের সংগঠন ‘অফিসার্স অ্যাসোসিয়েশন’র ২০২২ সালের কার্যনিবাহী পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে পরিকল্পনা ও উন্নয়ন দফতরের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ এবং সাধারণ সম্পাদক পদে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক মোহাম্মদ আলীসহ মোট ১৩টি পদেই নিরুঙ্কুশ বিজয় পেয়েছে ফিরোজ-মোহাম্মদ আলী প্যানেল।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে ভোট গণনা শেষে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী আসাদুজ্জামান। তিনি জানান, মোট ১৩টি পদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং সমাজকল্যাণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বাকী ১০টি পদে ভোট প্রদান করেন ভোটাররা। সকাল ১০ টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত প্রশাসনিক ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৩৩ জন ভোটারের মধ্যে ১৩০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিজ্ঞাপন

নির্বাচনে অন্যান্য পদের বিজয়ীরা হলেন- সহ-সভাপতি মোর্শেদ উল আলম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউল হাসান, কোষাধ্যক্ষ খন্দকার আশরাফুল আলম, দফতর ও প্রচার সম্পাদক আবু তাহের মোস্তফা আল আরিফ, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক আল ইমরান এবং সমাজকল্যাণ সম্পাদক রাহিমুল ইসলাম।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন- তাপস কুমার গোস্বামী, তারিকুল ইসলাম, আব্দুর রহিম, ড. মো. জিয়াউল হক এবং হাফিজুর রহমান।

সারাবাংলা/পিটিএম

বেরোবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর