Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেরোবি শিক্ষক সমিতির সভাপতি শরিফুল, সম্পাদক আজিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২২ ০০:০৪

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটি-২০২২ নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টির মধ্যে ১৪টিতেই নিরঙ্কুশ বিজয় পেয়েছে নীল দল ও অধিকার সুরক্ষা পরিষদ সমর্থিত প্যানেল। অন্যদিকে শুধুমাত্র একটি সদস্য পদে জয় পেয়েছে প্রগতিশীল শিক্ষক সমাজ (হলুদ দল) প্যানেল।

নির্বাচনে সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম বিজয়ী হয়েছেন। এই নির্বাচনে প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোর্শেদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আতিউর রহমান।

বিজ্ঞাপন

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মামুদ ভবনের নিচতলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৬

৫ জন শিক্ষক ভোট দেন। রাত সাড়ে ১১টায় নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ড. নজরুল ইসলাম।

এদিকে, নীল দল ও অধিকার সুরক্ষা পরিষদ সমর্থিত প্যানেল থেকে সহ-সভাপতি পদে সাব্বির আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ পদে খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুজ্জামান খান নির্বাচিত হয়েছেন।

এই প্যানেল থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. জসিম উদ্দিন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিজন মোহন চাকী, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. সিদ্দিকুর রহমান, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক আশানুজ্জামান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল লতিফ, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাকিউর রহমান, ড. সিফাত রুমানা, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ।

বিজ্ঞাপন

অন্যদিকে প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল থেকে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ উল হাসান সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

সারাবাংলা/পিটিএম

বেরোবি শিক্ষক সমিতি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর