Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশে উবার রাইডের পেমেন্টে ১৮০ টাকা পর্যন্ত ছাড়

সারাবাংলা ডেস্ক
২০ জানুয়ারি ২০২২ ২৩:০১

উবার রাইডের পেমেন্ট বিকাশের মাধ্যমে করলে গ্রাহকরা সর্বোচ্চ ১৮০ টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন। উবারে কার বা মোটরবাইক রাইড নিয়ে পেমেন্ট বিকাশ করলে গ্রাহক পাচ্ছেন ১৫ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৬০ টাকা করে তিন বারে ১৮০ টাকা ছাড়ের এই সুযোগ গ্রহণ করতে পারবেন। অফারটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

বিকাশ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম উবারে বিকাশ পেমেন্ট যুক্ত হওয়ার পর থেকে অসংখ্য গ্রাহক ডিজিটাল পেমেন্টের মাধ্যমে ক্যাশ লেনদেন ছাড়াই নিরাপদে ভাড়া পরিশোধ করার এই সেবাটি গ্রহণ করছেন। ভাংতি টাকার ঝামেলা ছাড়াই রাইডের ভাড়া যাত্রীর বিকাশ অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে পরিশোধ হওয়ার এই পদ্ধতি গ্রাহকদের এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

বিকাশ বলছে, উবারের ভাড়া বিকাশে পরিশোধ করা একদম সহজ। এর জন্য গ্রাহককে তার বিকাশ অ্যাকাউন্টটি উবারের পেমেন্ট পদ্ধতির তালিকায় সংরক্ষণ করতে হবে। এর জন্য প্রথমে উবার অ্যাপের মেন্যুতে গিয়ে ‘ওয়ালেট’ অপশন সিলেক্ট করতে হবে। এরপর ‘অ্যাড পেমেন্ট’-এ ট্যাপ করে ‘বিকাশ’ আইকনে ট্যাপ করতে হবে। পরবর্তী কয়েকটি ধাপ অনুসরণ করলেই যুক্ত হয়ে যাবে বিকাশ পেমেন্ট অপশন। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

আরও বিস্তারিত জানতে ভিজিট করুন— www.bkash.com/bn/uber।

সারাবাংলা/টিআর

উবার রাইড উবারের পেমেন্ট বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর