Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাঁচ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিনের মৃতদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২২ ১৭:০৩

চাঁপাইনবাবগঞ্জ: গোমস্তাপুরে দাফনের ৫ মাস পর মোরসালিন (১৯) নামে এক শ্রমিকের লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

মামলার বাদির আবেদনের প্রেক্ষিতে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নানিহাটা সরকারি গোরস্থান থেকে শুক্রবার (২১ জানুয়ারি) সকালে লাশটি উত্তোলন করা হয়। মোরসালিন ওই গ্ৰামের শুকুর উদ্দিনের ছেলে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিস মমতাজ ও গোমস্তাপুর থানার ওসি তদন্ত সেলিম রেজার উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৫ আগস্ট মোরসালিন ঘাটনগর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে পাশের বাড়ির একটি নির্মাণাধীন বাড়িতে তাকে হত্যা করা হয়। ওইদিন রাতে তাকে মেরে শোওয়ার ঘরে রশি দিয়ে ঝুলিয়ে রেখে হত্যাকারীরা চলে যায়।

এ ঘটনায় মোরসালিনের মা সিরিনা বেগম বাদি হয়ে মোরশালিনের স্ত্রী চম্পা খাতুনকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গোমস্তাপুর থানা পুলিশকে তদন্তের জন্য হস্তান্তর করা হয়। এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গোমস্তাপুর থানার ওসি তদন্ত সেলিম রেজা মোরশাসালিনের লাশ উত্তোলনের মাধ্যমে পুনরায় ময়নাতদন্তের জন্য আদালতের কাছে আবেদন করলে আদালত লাশ উত্তোলনের অনুমতি দেয়।

নিহতের মামা রফিকুল ইসলাম বলেন, ‘নিহত মোরসালিনকে হত্যা করে তার বাড়ির শোওয়ার ঘরে ঝুলিয়ে রেখে যাওয়া হয়েছিল। তার পরিহিত পোশাকে কাঁদা-মাটির চিহ্ন পাওয়া গেছে। পাশের বাড়ির একটি নির্মাণাধীন ভবনের বাথরুমের ভিতরে তাকে হত্যা করার সময় ধস্তাধস্তির চিহ্ন পাওয়া গেছে। এছাড়াও একটি গামছা ও রশি পড়ে ছিল সেখানে। আর তার স্ত্রী নিজেই স্বীকার করেছে তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছিল।’

বিজ্ঞাপন

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত সেলিম রেজা জানান, বাদির আবেদনের প্রেক্ষিতে লাশ উত্তোলনের নির্দেশ দেয় আদালত। আদালতের নির্দেশনা অনুযায়ী লাশ তুলে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

কবর থেকে তোলা মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর