Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোধন আবৃত্তি স্কুলে নবীনবরণ

সারাবাংলা ডেস্ক
২১ জানুয়ারি ২০২২ ১৯:১৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বোধন আবৃত্তি স্কুলের ৫৭তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। এতে শিশু-কিশোর ও যুবসমাজকে নেতিবাচক কর্মকাণ্ড থেকে দূরে রাখতে নিরবচ্ছিন্নভাবে আবৃত্তিসহ সংস্কৃতির চর্চায় মনোনিবেশ করানোর জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন সংস্কৃতিজনেরা।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে নগরীর মিউনিসিপ্যাল মডেল হাইস্কুলে নবীনবরণ অনুষ্ঠান হয়েছে। এতে সভাপতিত্ব করেন বোধন আবৃত্তি স্কুলের অধ্যক্ষ পারভেজ চৌধুরী। বক্তব্য রাখেন- জেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি নাট্যজন জাহাঙ্গীর কবির, বোধনের সাবেক সভাপতি সুজিত রায় ও বর্তমান সভাপতি আবদুল হালিম দোভাষ এবং সাংগঠনিক সম্পাদক আবৃত্তিশিল্পী শিমুল নন্দী।

বিজ্ঞাপন

কথামালা শেষে পৃথুলা চৌধুরী ও ঋতুপর্ণা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করেন যশস্বী বনিক, প্রজ্ঞা পারমিতা সেন গুপ্তা, বাপ্পী বাড়ৌ, আনমোল চৌধুরী, আরিকা আমান, সৌম্য সরকার এবং প্রনিধি মজুমদার। বোধনের শিশুবিভাগের পরিবেশনায় এবং সন্দীপন সেন একার গ্রন্থনা ও নির্দেশনায় বৃন্দ আবৃত্তি ‘সম্প্রীতির বাংলাদেশ’ পরিবেশিত হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বোধন আবৃত্তি স্কুলে ভর্তি অব্যাহত থাকবে। এ সংক্রান্ত তথ্য পেতে ০১৮১৭৭১৯০৮৭ ও ০১৭১৮০০৪০৩৩ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এএম

বোধন আবৃত্তি স্কুল

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর