Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড্ডা থেকে সাংবাদিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২২ জানুয়ারি ২০২২ ২০:৩০

ঢাকা: রাজধানীর বাড্ডা লিংক রোডের একটি বাসায় সৌরভ মাহমুদ নুর (২২) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি অনলাইন পোর্টাল নিউজ২৪বিডি.নেট (https://www.news24bd.net/)-এ সাব-এডিটর হিসেবে কাজ করতেন।

শনিবার (২২জানুয়ারি) বিকেল ৫টার দিকে লিংক রোডের বাসা থেকে সৌরভ মাহমুদকে উদ্ধার করা হয়। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা সাবেক সহকর্মী সৈকত আমিন জানান, বিকেলে সৌরভের পাশের বাসা থেকে ফোন দিয়ে জানায়, সে রুমের দরজা খুলছে না। তাকে ডাকাডাকি করেও কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছে না। পরে ওই বাসায় গিয়ে আশপাশের ভাড়াটিয়াদের সঙ্গে নিয়ে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে মাফলারে পেঁচানো সৌরভকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সৈকত আরও জানান, সৌরভের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার কাচিঝুলি গ্রামে। বাবার নাম শাহজাহান মাহমুদ। বাড্ডার ওই বাসার ছয় তলায় তিনি সাবলেট হিসেবে থাকতেন। এবং অনলাইন পোর্টাল নিউজ২৪বিডি.নেট-এ কাজ করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবংলা/এসএসআর/পিটিএম

উদ্ধার ঝুলন্ত মৃতদেহ টপ নিউজ সাংবাদিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর