Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেন্টমার্টিন বাসের চালক রিমান্ডে, সহকারী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২২ ১৮:০২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা একই পরিবারের তিন জন নিহতের মামলায় গ্রেফতার চালক দেলোয়ার হোসেন দিনারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। বাসটির সহকারী কোরবান আলীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে, যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত দেলোয়ারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। আর কোরবান আলীর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন।

গত ২২ জানুয়ারি মানিকগঞ্জ জেলার সদর থানাধীন চিকারঘোনা থেকে দেলোয়ার হোসেনকে এবং যাত্রাবাড়ী থানার মীরহাজিরবাগ থেকে কোরবান আলীকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়, গত ২১ জানুয়ারি ভোর সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমান বেপারী, তার মেয়ে শারমিন আক্তার (৩৮) এবং জামাতা রিয়াজুল ইসলাম (৪০) কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেয় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আব্দুর রহমান বেপারীর ছেলে নজরুল ইসলাম ওই দিনই যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/একে

বাসচালক রিমান্ড সহকারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর