Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মামুনুলের ধর্ষণ মামলায় সাক্ষ্য গ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২২ ১৯:০৫

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হককে ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আদালতে নেওয়া হয়। এ মামলায় রয়েল রির্সোর্টের রিসিপশনিস্ট মাহবুবুর রহমান, আনসার সদস্য ইসমাইল এবং সোনারগাঁ থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সাক্ষ্য নেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন আহমেদ জানান, দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এই সাক্ষ্য গ্রহণ করা হয়। আসামি মামুনুল হক আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে, ২০২১ সালের ১৩ ডিসেম্বর রিসোর্টের তিন জন কর্মকর্তা-কর্মচারীর এবং ২৪ নভেম্বর মামলার বাদী ঝর্ণা বেগম আদালতে সাক্ষ্য দেন। এ মামলায় ৪৩ জন সাক্ষী রয়েছে বলে জানান আইনজীবী রকিবুদ্দিন।

নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আসাদু্জ্জামান জানান, সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে গাজীপুরর কাশিপুরের কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতপাড়ায় আনা হয়। দুপুরে সাক্ষ্য শেষে ফের তাকে কাশিমপুর কারাগারে নেওয়া হয়।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে ঝর্ণা বেগমের সঙ্গে অবস্থানকালে মামুনুল হককে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা আটক করে। পরে ওই রিসোর্টে স্থানীয় হেফাজতের নেতা-কর্মী, সমর্থকরা ব্যাপক ভাঙচুর করে মামুনুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের মোগরাপাড়ায়ও ব্যাপক তাণ্ডব চালায় তারা। আটকের সময় ঝর্ণা বেগমকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করলেও ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী নারী ঝর্ণা বেগম। ৩ নভেম্বর মামুনুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর