Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ায় ছাত্রদলের অনশন পণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২২ ২০:২৯

প্রতীকী অনশনে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, ছবি: সারাবাংলা

বগুড়া: জেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ায় ছাত্রদলের প্রতীকী অনশন পণ্ড হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের উপচার্যের পদত্যাগের দাবিতে চলমান আন্দোলনের সমর্থনে কেন্দ্রীয় ঘোষণা অনুয়াযী এই কর্মসূচি পালন করে জেলা ছাত্রদল।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বগুড়া শহরের শহীদ খোকন পার্কে অবস্থিত শহীদ মিনারে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত এই প্রতীকী অনশন কর্মসূচি পালন করে জেলা ছাত্রদল। কর্মসূচি চলাকালে বেলা সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান জানান, প্রতীকী অনশন চলাকালে দুপুর সোয়া ১টায় ছাত্রলীগের কর্মীরা লাঠিসোটা নিয়ে হঠাৎ আমাদের ওপর হামলা করে। এই অনশনে ছাত্রদলের ২ শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করে। ছাত্রলীগের হামলায় ছাত্রদলের পাঁচজন কর্মী আহত হয়েছে।

এদিকে এ হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, শহীদ খোকন পার্কে অনশনকারী ছাত্রদলের কর্মীরা ছাত্রলীগের কর্মীদের ওপর হামলা করলে তা প্রতিহত করা হয়। এতে তাদের তিনজন কর্মী আহত হয়েছে।

উল্লেখ্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের দাবিতে অনশনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি সারাদেশে প্রতীকী অনশন কর্মসূচী ঘোষণা করে।

সারাবাংলা/এনএস

ছাত্রদল ছাত্রলীগ প্রতীকী অনশন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর