Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘লবিস্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে, মানুষ জানতে চায়’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ জানুয়ারি ২০২২ ১৮:৪৩

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দেশের মানুষ জানতে চায় বিদেশে কারা লবিষ্ট নিয়োগ করেছে।

তিনি বলেন, যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিস্ট নিয়োগ করে থাকে তাহলে সরকারকেই বলতে হবে কেন এবং কীভাবে টাকা দেওয়া হলো। আবার আওয়ামী লীগ যদি দলীয়ভাবে লবিস্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এ টাকার উৎস কী এবং এ টাকা বৈধ নাকি অবৈধ। বিএনপি লবিস্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কী উদ্দেশ্যে তারা লবিস্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এত টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিস্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি মহাসচিব এ কথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের এমপির রোগমুক্তি ও সুস্থতা কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় মো. মুজিবুল হক চুন্নু আরও বলেন দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা কর্মচারির অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে। তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তাই জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান মো. মুজিবুল হক চুন্নু এমপি।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচ এম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে এবং জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও জাতীয় পার্টির ক্রিড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরি শাহীন এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা মো. সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব মোস্তফা বেঙ্গল সেলিম। বাদ জোহর জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে এবং সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, হারুন অর রশীদ, হেনা খান পন্নি, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন খান, মো. সাইফুল ইসলাম, সাইফুদ্দিন খালেদ, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, দোয়া মাহফিলের মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী আলহাজ্ব ইসাহুরুল্লাহ আসিফ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মিলন, এসময় যুব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন, মোঃ সাইফুল ইসলাম, দ্বীন ইসলাম শেখ, শেখ সরোয়ার হোসেন, শফিকুল ইসলাম দুলাল, জিয়াউর রহমান বিপুল, হাফেজ উদ্দিন হাজারী, মোঃ নজরুল ইসলাম, আবু নাসের বাদল, আবুল কালাম আজাদ টুলু, কাজী শাহীন, মোঃ ফরিদ আলম, নজরুল ইসলাম (বাড্ডা), শরিফুল ইসলাম, দেলোয়ার হোসেন রিপন, এডভোকেট আবু ওহাব, মিজানুর রহমান মিজান, মোঃ আনিস, আব্দুস সালাম হাওলাদার, শাহ আনোয়ারুল অনু, সুজন সরদার, কেন্দ্রীয় নেতা তাসলিমা আকবর রুনা, জেসমিন নূর প্রিয়াংকা, হাসনা হেনা, সুলতান আরা, ছাত্র সমাজের অর্ণব চৌধুরী, ফকির আল মামুন, আল আমিন সরকার।

সারাবাংলা/এএইচএইচ/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর