Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরকীয়ার জেরে হত্যা, প্রেমিকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জানুয়ারি ২০২২ ১৭:৩৬

মানিকগঞ্জ: শিবালয়ে গৃহবধূ সালেহা আক্তার হত্যা মামলায় রেজাউল মণ্ডল নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারিক আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত রেজাউল মণ্ডলের বাড়ি মানিকগঞ্জের শিবালয়ের নিহালপুর এলাকায়। তিনি আরিচা ফেরিঘাটে চা-পানের দোকান করতেন।

বিজ্ঞাপন

রায়ের নথি সূত্রে জানা যায়, পরকীয়া সর্ম্পকের জেরে ২০১১ সালের ১ অক্টোবর মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে গৃহবধূ সালেহা আক্তারকে বাড়ির অদূরে আবহাওয়া অফিসে ডেকে নিয়ে যায় প্রেমিক রেজাউল মন্ডল। এসময় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলে সালেহাকে হত্যা করে পালিয়ে যায় সে। পরের দিন ২ অক্টোর রেজাউলের নাম উল্লেখ করে শিবালয় থানায় একটি হত্যা মামলা করেন নিহতের ভাই ইসমাইল হোসেন।

মামলার তদন্ত শেষে ২০১২ সালের ২৮ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন এসআই মোস্তাফিজুর রহমান। মামলায় ১৯ জনের সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্য শেষে বিচারক আসামী রেজাউল মণ্ডলকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড ঘোষণা করেন।

রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী নিরঞ্জন বসার সন্তোষ প্রকাশ করলেও আসামিপক্ষের আইনজীবী সাখওয়াত হোসেন খানের মন্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/এমও

পরকীয়া প্রেমিক যাবজ্জীবন হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর