Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজ ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ২ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২২ ২১:৪৭

বগুড়া: বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ জানুয়ারি) সকালে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের পুরান বগুড়া এলাকার আকরাম আলীর ছেলে শাহরিয়ার সানি (৩২) ও আতাউল্লাহর ছেলে মোহাম্মাদ কোরবান (২৯)। এ ঘটনায় রবিন (২৮) নামে আরও এক যুবক পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সঙ্গে মামলার মূল আসামি শাহরিয়ার সানির আগে থেকেই পরিচয় ছিল। গত ১৩ জানুয়ারি বিকালে ওই ছাত্রী পুনাক শিল্পমেলায় যাওয়ার জন্য তিনমাথা থেকে সাতমাথার উদ্দেশে সিএনজিতে উঠে। পরে বগুড়া সেন্ট্রাল মসজিদের সামনে ও ছাত্রী সিএনজি থেকে নামার পর আগে থেকে অনুসরণ করা সানি তাকে জোর করে রিকশায় তোলে। পরে ওই ছাত্রীকে পুরান বগুড়ায় রবিনের বাসায় নিয়ে যান। যাওয়ার পর বাসায় আরও যুক্ত হয় কোরবান। সেখানে কোরবান ও রবিনের সহযোগিতায় সানি ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা এবং মারধর করে।

পরে ওই ছাত্রী চিৎকার শুরু করলে সানি ও তার সহযোগিরা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। এরপর ১৪ জানুয়ারি ওই ছাত্রীর মা অভিযুক্ত তিনজনের নামে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম জানান, এ ঘটনার মূল আসামি সানি ও কোরবানকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রবিনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এমও

কলেজ ছাত্রী ধর্ষণচেষ্টা যুবক গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর