Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২২ ২৩:৫৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রামপুরার হাজী পাড়া এলাকার একটি বাসা থেকে ইতি (১২) নামের এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে রামপুরা থানা পুলিশ রামপুরা বেটার লাইফ হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে রাতে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মৃত ইতি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার আড়ালিয়া গ্রামের আলমগীর হোসেনের মেয়ে।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুর রহমান খান জানান, ২২ দিন আগে ইতির বাবা তাকে হাজীপাড়ায় গৃহকর্তা কামাল উদ্দিন আহমেদের বাসায় কাজ করতে দিয়ে যায়। তবে তার কোনো ইচ্ছে ছিল না কাজ করার। এ নিয়ে বিভিন্ন সময়ে কান্নাকাটি করতো ইতি।

গৃহকর্তার বরাত দিয়ে এসআই জানান, শনিবার বেলা সাড়ে ৩টা থেকে ৪টার মধ্যে সাত তলার ওই বাসায় একটি রুমের জানালার গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। দেখতে পেয়ে বাসার লোকজন তাকে বেটার লাইফ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করা হলেও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবংলা/এসএসআর/পিটিএম

গৃহকর্মী মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর