Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর্ণফুলীতে মাছ ধরতে গিয়ে নৌকাডুবি, নিখোঁজ পিতা-পুত্র

স্পেশাল করেসপন্ডেন্ট
৩০ জানুয়ারি ২০২২ ১৬:৪৭

চট্টগ্রাম ব্যুরো: কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজ হয়েছেন বাবা ও ছেলে। কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌবাহিনী নদীতে তল্লাশি করছে।

রোববার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর সদরঘাট থানার এফআর গ্রিনঘাট সংলগ্ন নদীতে নৌকাডুবির এ ঘটনা ঘটে। নিখোঁজ দু’জন হলেন- তপন দাস (৪০) ও ছেলে সমীর দাস (১২)। তাদের বাড়ি পটিয়া উপজেলায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সেকান্দর মোল্লা সারাবাংলাকে জানান, শিকলবাহা খাল থেকে ডিঙ্গি নৌকা বেয়ে মাছ ধরার জন্য কর্ণফুলী নদীতে আসেন তপন ও তার ছেলে সমীর এবং একই গ্রামের সুজিত দাস। এ সময় নদীতে জোয়ার ছিল। ডিঙ্গি নৌকাটি এফআর গ্রিনঘাট এলাকায় আসতে আসতে ততক্ষণে ভাটার টান পড়ে। সেখানে আসার পর নৌকাটি ভাটার টানে আগে থেকে নোঙ্গর করে রাখা একটি জাহাজের নিচে তলিয়ে যায়।

এ সময় সুজিত দাস সাঁতার কেটে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন তপন ও সমীর। খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। যদিও এর আগে কোস্টগার্ডের টিম ওই এলাকায় তল্লাশি চালায়। এছাড়া নৌবাহিনীর একটি টিমও তাদের সঙ্গে যোগ দিয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা সেকান্দর মোল্লা সারাবাংলাকে বলেন, ‘আমরা দুপুর ২টা পর্যন্ত একটানা নদীতে তল্লাশি করেছি। কিন্তু নিখোঁজ দু’জনকে পাওয়া যায়নি। এখন আমরা ট্রলারের মাধ্যমে নদীর দুই তীরে তল্লাশি করছি। আমাদের সঙ্গে কোস্টগার্ড এবং নৌবাহিনীর টিমও আছে।’

সারাবাংলা/আরডি/পিটিএম

কর্ণফুলী নৌকাডুবি মাছ শিকার

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর