Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘কিশোর গ্যাং লিডার’ গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
৩০ জানুয়ারি ২০২২ ১৯:১৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের তালিকাভুক্ত ‘কিশোর গ্যাং লিডার’ জয় বড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অন্তত আটটি ছিনতাইয়ের মামলা আছে।

শনিবার (২৯ জানুয়ারি) গভীর রাতে নগরীর আমবাগান এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পাশে এক বস্তির সামনে থেকে তাকে খুলশী থানা পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতার জয় বড়ুয়া (২২) চট্টগ্রামের রাউজান উপজেলার পশ্চিম ইদিলপুর গ্রামের লিটন বড়ুয়ার ছেলে। বাসা নগরীর টাইগারপাস এলাকায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে বলেন, ‘জয় বড়ুয়া পেশাদার দুর্ধর্ষ ছিনতাইকারী। কিশোর বয়সী ২০-৩০ জনের একটি গ্রুপের মাধ্যমে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে। পুলিশের কিশোর অপরাধী চক্রের নেতাদের তালিকায় তার নাম আছে। রাজনৈতিক কোনো পদ-পদবি না থাকলেও সে ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে চলে। নিজেকে সাবেক একজন কাউন্সিলরের অনুসারী হিসেবে পরিচয় দেয়।’

‘তার নেতৃত্বে যে কিশোর অপরাধী গ্রুপ আছে, তারা মূলত রেললাইনভিত্তিক বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িত। ট্রেনের বগিতে উঠে ছিনতাই করে। রেললাইনের পাশ ধরে সন্ধ্যায় হেঁটে আসা পোশাক কারখানার কর্মীদের অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-মোবাইল কেড়ে নেয়। পকেটে ছোরা নিয়ে ছিনতাইয়ের উদ্দেশে অবস্থান করার সময় থানার একটি টহল দল তাকে গ্রেফতার করেছে,’— বলেন ওসি সন্তোষ ‍কুমার চাকমা।

সারাবাংলা/আরডি/টিআর

কিশোর গ্যাং কিশোর গ্যাং লিডার জয় বড়ুয়া গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর