Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল পুরস্কার পেলো বিকাশের সেরা ১০ এজেন্ট

সারাবাংলা ডেস্ক
৩০ জানুয়ারি ২০২২ ২২:২১

ঢাকা: সেরা দশ এজেন্টকে মোটরসাইকেল পুরস্কার দিয়েছে বিকাশ। গ্রাহকদের কাছে সেবা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অনন্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে সারাদেশজুড়ে ছড়িয়ে থাকা বিকাশের সব এজেন্টদের মধ্য থেকে এই সেরা দশ জন স্টার এজেন্টকে পুরস্কৃত করা হয়। এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকাশের প্রধান কার্যালয়ে স্টার এজেন্টদের কাছে মোটরসাইকেলগুলো হস্তান্তর করেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ।

বিজ্ঞাপন

পুরস্কারপ্রাপ্ত দশ স্টার এজেন্টরা হলেন- বরিশালের হেলাল উদ্দিন, বগুড়ার মোহাম্মদ কাদের, চট্টগ্রামের আলী হোসেন, কুমিল্লার মাসুদ আলম, ঢাকা উত্তরের শিব শংকর হালদার, ঢাকা দক্ষিণের মো. ওমর ফারুক, খুলনার মো. ওয়াহিদুজ্জামান, ময়মনসিংহের কাওসার আকবর, রংপুরের মো. শারিক আলম এবং সিলেটের নাজমুল আলম।

বিকাশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রা শুরুর সময় থেকে গত এক দশকে দেশের প্রতিটি প্রান্তে প্রায় তিন লাখ এজেন্ট নিয়ে শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করেছে বিকাশ। ‘হিউম্যান এটিএম’ হিসেবে খ্যাত এই বিকাশ এজেন্টরা মোবাইল আর্থিক সেবাকে সাধারণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে দেশের আর্থিক অন্তর্ভুক্তিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সব সময়। জরুরিসহ যেকোন প্রয়োজনে নিরবচ্ছিন্ন সেবা পেতে গ্রাহকরাও আস্থা রাখছেন বিকাশ এজেন্টদের ওপর। এদিকে, এজেন্ট হিসেবে কর্মসংস্থানের মাধ্যমে নিজের ও পরিবারের জীবনমানও উন্নয়ন করেছেন তারা।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর