Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বউয়ের ভয়ে ঘরছাড়া কৃষকলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২২ ১৬:০৮

সাবেক স্ত্রী ও ছাত্রদল নেতাকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেন মোস্তাফিজুর রহমান, ছবি: সারাবাংলা

রাঙ্গামাটি: ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রাঙ্গামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির ও সাবেক স্ত্রী মনিকা আক্তারের বিচার চাইলেন সাবেক স্বামী মোস্তাফিজুর রহমান। এমনি সাবেক স্ত্রী ও তার প্রেমিক ফারুকের ভয়ে ঘরে থাকতে পারছেন না তিনি।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় রাঙামাটির এক রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে মোস্তাফিজুর রহমান তার ওপর হামলার বিচার চান। তিনি উপজেলা কৃষকলীগের দফতর সম্পাদক।

বিজ্ঞাপন

লিখিত বক্তব্যে মোস্তাফিজুর রহমান জানান, তার সাবেক স্ত্রী মনিকা আক্তার কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের সঙ্গে আপত্তিকর বিভিন্ন ফুটেজ ও অডিও রেকর্ড পাওয়ার পর তাকে বুঝাতে গেলেও উল্টো তিনি স্বামীর বিরুদ্ধে চার লাখ টাকার মামলা দায়ের করেন। গত বছরের ২৯ জুলাই ছাত্রদলের সভাপতি সাব্বিরকে নিয়ে মনিকা আক্তার তার স্বামীর ওপর হত্যার উদ্দেশ্যে হামলা করে। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা শেষে হত্যা মামলা দায়ের করে তিনি। এরইমধ্যে মনিকা আক্তারকে তালাক দেন মোস্তাফিজুর রহমান।

তিনি আরও বলেন, এরপর থেকে মোস্তাফিজুর রহমানের সম্পত্তি আত্মসাতের জন্য তার সাবেক স্ত্রী উঠে পড়ে লাগে। এ সময়ে মনিকা আক্তার ও তার প্রেমিক তাকে আবারও হামলার চেষ্টা চালায়। এই হামলার ভয়ে গত চার মাস ধরে বাসা থেকে পালিয়ে আছেন তিনি।

মামলা দায়েরের দীর্ঘ সময় পরও আসামি গ্রেফতার না হওয়ায় হতাশা ব্যক্ত করেন মোস্তাফিজুর রহমান। সংবাদ সম্মেলনে তার জীবন রক্ষার জন্য হত্যা মামলার আসামিদের গ্রেফতার করার দাবি জানান তিনি।

বিজ্ঞাপন

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক পৌর কাউন্সিলর বিল্লাল হোসেন টিটু, এলাকার বাসিন্দা সাহেব আলী, শ্যামল চৌধুরী।

সারাবাংলা/এনএস

ঘরছাড়া কৃষকলীগ নেতা টপ নিউজ মোস্তাফিজুর রহমান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর