Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিবালয়ে ৭ ইউপিতে বিএনপি ৩, আ.লীগ ২, ‘বিদ্রোহী’ ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২২ ২১:১১

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটিতে জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থীরা। বাকি পাঁচটি ইউপিতেই জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী। এর মধ্যে বিজয়ী দুই প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ‘বিদ্রোহী’ হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। অন্যদিকে বাকি তিন স্বতন্ত্র প্রার্থীই বিএনপির স্থানীয় রাজনীতিতে যুক্ত।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই সাতটি ইউনিয়ন পরিষদে একযোগে ভোট নেওয়া হয়। ভোট শেষে রাত ৮টার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেসরকারি ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে আওয়ামী লীগের যে দুই প্রার্থী জয় পেয়েছেন তারা হলেন— শিমুলিয়া ইউনিয়নে জহির উদ্দিন মানিক এবং উথলি ইউনিয়নে আব্বাস আলী।

অন্যদিকে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে বিজয়ী স্বতন্ত্র দুই প্রার্থী হলেন— আরুয়া ইউনিয়নে মোনায়েম মুনতাকিম খান অনিক এবং তেওতা ইউনিয়নে মোশারফ হোসেন মোল্লা।

বাকি তিন ইউপিতে নির্বাচিত তিন স্বতন্ত্র প্রার্থী হলেন— শিবালয় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলাল উদ্দিন, উলাইল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান এবং মহাদেবপুর ইউনিয়নে শাহজাহান মিয়া।

সারাবাংলা/টিআর

ইউনিয়ন পরিষদ নির্বাচন ইউপি নির্বাচন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর