Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চালকদের রেষারেষিতে অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু, গ্রেফতার ২

লোকাল করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২১

গ্রেফতারকৃত দুই চালক হানিফ খান ও মো. ইমরান, ছবি: সারাবাংলা

আশুলিয়া (ঢাকা): আশুলিয়ায় চালকের রেষারেষিতে অ্যাম্বুলেন্সে ছটফট করে মারা যায় ৯ বছরের ক্যান্সার আক্রান্ত শিশু আফসানা। এ ঘটনার সময় ভুক্তভোগী শিশুর পরিবার বারবার অনুরোধ করেও মারমুখী অভিযুক্ত হাইয়েস গাড়ির চালককে থামাতে পারেননি। এ ঘটনায় আশুলিয়া থানায় শিশুটির বাবা আলম মিয়া বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা পর জড়িত দুই চালককে গ্রেফতার করেছে পুলিশ।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সামিউল ইসলাম গতকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চালক ইমরান হোসেন ও হানিফ খানকে গ্রেফতার করে পুলিশ। ওই রাতেই এ মামলা রেকর্ড করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন— টাঙ্গাইল জেলার ভূঁয়াপুর থানার দোপাকান্দী গ্রামের আব্দুর রহমান খানের ছেলে হানিফ খান (৪০)। তিনি আশুলিয়ার বাইপাইলে বসবাস করে ‘রেন্ট এ কার’র চালক। আরেকজন ভূঁয়াপুরের খুপিবাড়ি গ্রামের মৃত সুরুজ মণ্ডলের ছেলে মো. ইমরান (২৫)। তিনি পেশায় গাড়ি চালক। তাকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি হলেন— হাইয়েস মাইক্রোবাসের চালক নজরুল ইসলাম। মামলার স্বার্থে বাকি আসামিদের পরিচয় জানায়নি পুলিশ।

পুলিশ জানায়, নিহত আফসানার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম বলেন, ঘটনায় জড়িত সকলের পরিচয় শনাক্ত হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযুক্ত দুই চালকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে শিশু আফসানাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়ক হয়ে গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশে ফিরছিল মহাখালীর ক্যান্সার হাসপাতাল থেকে। ওভারটেকিংয়ের মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার বাইপাইলে পৌঁছালে চলন্ত অবস্থায় অ্যাম্বুলেন্সেটির পিছনে থাকা একটি হাইয়েস মাইক্রোবাস সামনে এসে গতিরোধ করে। মাইক্রোবাসের চালক নজরুল নেমে অ্যাম্বুলেন্সের চালক ও সহকারীকে মারধর শুরু করে। পরে আরও কয়েকজন সহযোগীকে ডেকে আনেন নজরুল ইসলাম। এক পর্যায়ে অ্যাম্বুলেন্সের চাবিটিও ছিনিয়ে নেন তিনি। এ সময় অ্যাম্বুলেন্সেই ছটফট করতে করতে বাবার কোলে মারা যায় শিশু আফসানা।

সারাবাংলা/এনএস

অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু গ্রেফতার ২


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর