Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সরকার জুলুম-নির্যাতনে রেকর্ড সৃষ্টি করেছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১২

আব্দুস সালাম, ছবি: সারাবাংলা

ঢাকা: সরকার জুলুম-নির্যাতনের রেকর্ড সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

বুধবার (২ ফেব্রুয়ারি) নয়া পল্টনে মহানগর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ধারাবাহিক সাক্ষাৎকারের দ্বিতীয় দিন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সাংগঠনিক টিম-৩ এর আওতাধীন মতিঝিল, খিলগাঁও এবং সবুজবাগ থানার ওয়ার্ড নেতাদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। সাক্ষাৎকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

আব্দুস সালাম বলেন, ‘অবৈধ ও অনৈতিক সরকার মানবাধিকার লঙ্ঘন ও জুলুম-নির্যাতনের রেকর্ড তৈরি করেছে। তাদের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে এবং ঢাকা মহানগর বিএনপির নেতাকর্মীরা তাতে অগ্রণী ভূমিকা পালন করবে। ওয়ার্ড থেকে থানা এবং মহানগর পর্যায়ে প্রতিটি স্তরে দলের সাহসী ও ত্যাগীদের পদায়ন করার মাধ্যমে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিকে নতুন মাত্রা দেওয়া হবে।’

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, ‘আমাদের লক্ষ্য হচ্ছে দেশ ও জনগণের প্রত্যাশানুযায়ী ভূমিকা পালনে সক্ষম একটি গণমুখী সংগঠন গড়ে তোলা। এ লক্ষ্যে আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনা অনুযায়ী বিভিন্ন স্তরের কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করেছি। শিগগিরই আমরা আমাদের কার্যক্রমের সুফল পাব বলে বিশ্বাস করি।’

সারাবাংলা/এজেড/এনএস

আব্দুস সালাম টপ নিউজ বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর