Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে ব্যাপক সাড়া

সারাবাংলা ডেস্ক
২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৮

ঢাকা: প্রথমবারের মতো পূর্বাচলে স্থায়ী কমপ্লেক্সে আয়োজিত মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ২ লাখ ৬৬ হাজার দর্শনার্থী বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট কিনেছেন। ৭০ হাজার দর্শনার্থী বিকাশে বিআরটিসি বাসের টিকেট কিনে বাণিজ্য মেলায় আসা যাওয়া করেছেন, বিকাশ পেমেন্টে মোটরসাইকেল পার্কিং করেছেন প্রায় ১১ হাজার দর্শনার্থী। বিকাশের তরফ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করেছেন অসংখ্য দর্শনার্থী।

প্রতিবারের মতো এবারও মেলা প্রাঙ্গণে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিকের জন্য জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ ছিল। এছাড়াও এবারের মেলায় বিকাশ বুথে এসে যেকোনো ধরনের গ্রাহক সেবা নেওয়াসহ মেলা প্রাঙ্গণে ক্যাশ ইন ও ক্যাশ আউট সেবার ব্যবস্থা করেছিল বিকাশ। মেলার দর্শনার্থীদের জন্য খোলা পরিবেশে নান্দনিক বসার ব্যবস্থাও করেছিল বিকাশ।

এ প্রসঙ্গে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, মোবাইল আর্থিক সেবায় বদলে যাচ্ছে মানুষের দৈনন্দিন আর্থিক লেনদেনের অভ্যাস, অভ্যস্ততা বাড়ছে ক্যাশবিহীন লেনদেনে। তারই প্রতিফলন দেখা গেল এবারের বাণিজ্য মেলায়। মেলায় আসা-যাওয়ার বাসের টিকেট, প্রবেশ টিকেট, মোটরসাইকেল পার্কিং ফি এবং বিভিন্ন পণ্য কিনে মূল্য পরিশোধ- সব কিছুতেই গ্রাহকের আগ্রহ ছিল বিকাশে লেনদেনে। আগামীতে মেলায় বিকাশ সেবার পরিসর আরও বাড়াতে উদ্যোগ নেব আমরা।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর