Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩৭ সাব-রেজিস্ট্রারকে বদলির আদেশ

স্টাফ করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২২ ২০:৪৫

ঢাকা: আইন মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন অধিদফতরের ৩৭ জন সাব-রেজিস্ট্রারের বদলির আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ। আদেশে বদলি হওয়া কর্মকর্তাদের আগামী ৮ ফেব্রুয়ারি তাদের বর্তমান পদের দায়িত্বভার বুঝিয়ে দিয়ে বিধি অনুযায়ী নতুন কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক নিবন্ধনকে নির্দেশ দেওয়া হয়েছে।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. সফিউল আলমের সই করা এ সংক্রান্ত অফিস আদেশ ১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) জারি করা হয়েছে।

অফিস আদেশে সাব-রেজিস্ট্রার আবু তাহের মো. মোস্তফাকে তার বর্তমান কর্মস্থল সদর রেকর্ড রুম চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে; এস এম শফিউল বারীকে বর্তমান কর্মস্থল নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ঢাকার খিলগাঁওয়ে; এ বি এম নূরুজ্জামানকে বর্তমান কর্মস্থল মানিকগঞ্জ সদর থেকে চট্টগ্রাম সদর রেকর্ড রুমে; ঢিলু চাকমাকে বর্তমান কর্মস্থল কক্সবাজারের রামু থেকে নরসিংদীর পলাশ উপজেলায়; মো. মুজিবুর রহমানকে বর্তমান কর্মস্থল নরসিংদীর পলাশ থেকে কক্সবাজারের রামু উপজেলায়; জামাল উদ্দিনকে বর্তমান কর্মস্থল সিলেটের কোম্পানীগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে; মো. আনোয়ার হোসেনকে বর্তমান কর্মস্থল খুলনা সদর থেকে কুষ্টিয়ার দৌলতপুরে; মো. হাফিজুর রহমানকে বর্তমান কর্মস্থল বাগেরহাট সদর থেকে খুলনা সদরে; মো. মোহামেনুর রহমানকে বর্তমান কর্মস্থল খুলনার পাইকগাছা থেকে খুলনার ফুলতলায় বদলি করা হয়েছে।

এছাড়া তন্ময় কুমার মন্ডলকে বর্তমান কর্মস্থল নড়াইলের লক্ষীপাশা থেকে বাগেরহাটের মোড়লগঞ্জে; পার্থ প্রতীম মুখার্জ্জীকে বর্তমান কর্মস্থল বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে বরিশালের মুলাদীতে; এ কে এম সালাউদ্দিনকে বর্তমান কর্মস্থল জয়পুরহাটের কালাই থেকে ঝালকাঠির নলছিটিতে; মো. নূরুল আফসারকে বর্তমান কর্মস্থল ঝালকাঠির নলছিটি থেকে বরগুনার আমতলিতে; গোলাম সারোয়ারকে বর্তমান কর্মস্থল নেত্রকোনা সদর থেকে নাটোর সদরে; মো. রমজান খানকে বর্তমান কর্মস্থল ঢাকার গুলশান থেকে নেত্রকোনা সদরে; শাহ মো. আশরাফ উদ্দিন ভূঁইয়াকে বর্তমান কর্মস্থল নোয়াখালী সদর থেকে ঢাকার গুলশানে; মো. আব্দুল্লাহ আল মাসুমকে বর্তমান কর্মস্থল নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জে; মিজানুর রহমানকে বর্তমান কর্মস্থল গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে বগুড়ার শেরপুর ‍উপজেলায়; মো. শেখ কাওসার আহমেদকে বর্তমান কর্মস্থল ঢাকার খিলগাঁও থেকে ব্রাহ্মণাবাড়িয়ার সদরে বদলি করা হয়েছে।

অন্যদিকে শংকর কুমার ধরকে বর্তমান কর্মস্থল হবিগঞ্জের চারাভাঙ্গা থেকে হবিগঞ্জ সদরে; নিতেন্দ্র লাল দাসকে বর্তমান কর্মস্থল মৌলভীবাজারের বড়লেখা থেকে হবিগঞ্জের চারাভাঙ্গায়; মোছা. মুক্তা সুলতানাকে বর্তমান কর্মস্থল টাঙ্গাইলের গোপালপুর থেকে কুমিল্লার মেঘনায়; মো. জাহিদুল হককে বর্তমান কর্মস্থল কিশোরগঞ্জের হোসেনপুর থেকে টাঙ্গাইলের গোপালপুরে; রতন অধিকারীকে বর্তমান কর্মস্থল লালমনিরহাটের পাটগ্রাম থেকে নেত্রকোনার পূর্বধলায়; নাফিসা নাওয়ারকে বর্তমান কর্মস্থল পূর্বধলা নেত্রকোনা থেকে রাজশাহীর দুর্গাপুরে বদলি করা হয়।

এর বাইরে তমাল আহমেদকে বর্তমান কর্মস্থল পটুয়াখালীর মির্জাগঞ্জ থেকে চট্টগ্রামের নানুপুরে; অমিত মঙ্গল চাকমাকে বর্তমান কর্মস্থল চট্টগ্রামের নানুপুর থেকে কক্সবাজারের চকরিয়ায়; মো. মনিরুজ্জামানকে বর্তমান কর্মস্থল খুলনার ফুলতলা থেকে মেহেরপুর সদরে; মো. তৌহিদুল ইসলামকে বর্তমান কর্মস্থল দিনাজপুরের পার্বতীপুর থেকে রাজশাহীর তানোরে;  শাকিব রায়হান শরীফকে বর্তমান কর্মস্থল রাজশাহীর বাঘা থেকে দিনাজপুরের হাকিমপুরে; মো. মাহবুবুর রহমানকে বর্তমান কর্মস্থল নওগাঁর রানীনগর থেকে নেত্রকোনার দুর্গাপুরে; মো. আখলাকুর রহমানকে বর্তমান কর্মস্থল নেত্রকোনার দুর্গাপুর থেকে সিলেটের কোম্পানীগঞ্জে; মো. আবুল কাশেমকে বর্তমান কর্মস্থল টাঙ্গাইলের নাগরপুর থেকে শেরপুরের সদরে; মো. মইনুল হককে বর্তমান কর্মস্থল পটুয়াখালীর গলাচিপা থেকে সাতক্ষীরার ইসলামকাঠিতে; মোস্তাক হোসেনকে বর্তমান কর্মস্থল সাতক্ষীরার ইসলামকাঠি থেকে যশোরের চৌগাছা; নারায়ণ মন্ডলকে বর্তমান কর্মস্থল যশোরের চৌগাছা থেকে যশোরের ঝিকরগাছা এবং কাওছার খানকে তার বর্তমান কর্মস্থল নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ঢাকার ডেমরায় বদলি করা হয়েছে।

সারাবাংলা/কেআইএফ/টিআর

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আইন বিভাগ আইন মন্ত্রণালয় নিবন্ধন অধিদফতর বদলির আদেশ সাব রেজিস্ট্রার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর