Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাম্বুলেন্সে শিশু আফসানার মৃত্যু: প্রধান আসামি নজরুল গ্রেফতার

লোকাল করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২২ ২২:০১

সাভার (ঢাকা): আশুলিয়ায় অ্যাম্বুলেন্সে শিশু আফসানার (৯) মৃত্যুর ঘটনায় প্রধান আসামি মাইক্রোবাসের চালক নজরুল ইসলামকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সাভারের সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে অভিযুক্ত আরও দুই চালক হানিফ খান ও ইমরান হোসেনকে গ্রেফতার করা হয়েছিল।

বিজ্ঞাপন

বুধবার গ্রেফতার নজরুল ইসলাম জামপালপুর জেরার মেলালন্দ থানার পূর্ব নাগেরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। আশুলিয়ার বাইপাইলে বসবাস করেন তিনি। রেন্ট-এ-কার সেবায় মাইক্রোবাস চালান তিনি।

এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে নিহত শিশু আফসানার বাবা আলম মিয়া বাদী হয়ে নজরুল ইসলামকে প্রধান আসামি করে সাত জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছিলেন।

পুলিশ জানায়, ঘটনা পর থেকে নজরুল রাজধানীসহ বিভিন্ন স্থনে পালিয়ে বেড়ান। পরে গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে তাকে সাভারে সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে অ্যাম্বুলেন্সের চালক ও মাইক্রোবাসের চালকের মধ্যে কথা কাটাকাটির জের ধরে আশুলিয়ার বাইপাইল ত্রিমোড় এলাকায় অ্যাম্বুলেন্স আটক করে এর চালককে মারধর করে চাবি নিয়ে যান মাইক্রোবাসের চালক ও তার সহযোগীরা। এসময় ছটফট করতে করতে অ্যাম্বুলেন্সের ভেতরেই মারা যায় শিশু আফসানা।

ময়নাতদন্ত শেষে বুধবার বিকেলে আফসানার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশে রওয়ানা হয়েছে তার পরিবার।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

অ্যাম্বুলেন্সে মৃত্যু মাইক্রোবাসের চালক গ্রেফতার শিশু আফসানা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর