Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুক লাইভে মাথায় গুলি করে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২২ ২২:৫৫

আবু মহাসিন খান, ফেসবুক লাইভ থেকে নেওয়া ছবি

ঢাকা: রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহাসিন খানের (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর আগে তিনি ফেসবুকে লাইভে ছিলেন। লাইভে থাকা অবস্থাতেই তাকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করতে দেখা গেছে।

বুধবার (২ ফ্রেরুয়ারি) রাত ৯টার দিকে ধানমন্ডি ৭ নম্বর রোডের ওই বাসায় এ ঘটনাটি ঘটে। ধানমন্ডির ওই বাসায় তিনি একাই থাকতেন।

মহাসিন খানের মরদেহ উদ্ধারের তথ্য জানিয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বলেন, নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, মহাসিন খান ফেসবুক লাইভে এসে জানান, তিনি ক্যানসারে আক্রান্ত। ধানমন্ডির ওই বাসায় একা থাকেন। সম্প্রতি তার দুই খালা মারা গেছেন। এ কারণে তিনি ভয় পেয়েছেন। একা বাসায় তিনি মারা গেলে সপ্তাহ পেরিয়ে গেলেও কেউ হয়তো জানতেই পারবেন না। একা থাকার কষ্ট তিনি নিতে পারছেন না।

পুলিশ জানিয়েছে, নিহত মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। তিনি ধানমন্ডির ওই ফ্ল্যাটে একাই থাকতেন। তার স্ত্রী ও সন্তান অস্ট্রেলিয়ায় থাকেন। তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন, ব্যবসা করতে গিয়ে ঋণগ্রস্ত হয়েছেন, প্রতারণার শিকার হয়েছেন— সবই তিনি জানিয়ে গেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজের মর্গে নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/টিআর

আবু মহাসিন খান নায়ক রিয়াজের শ্বশুর ফেসবুক লাইভে আত্মহত্যা মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর