Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে এক রাতে কলেজ ছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩৬

গাজীপুর: মহানগরীর টঙ্গীতে একই রাতে পৃথক স্থান থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব পুলিশ। নিহতরা হলেন- কলেজছাত্রী নিপা আক্তার (১৯), গার্মেন্টস কর্মী হীরা আক্তার তন্নি (২০) ও নাঈম আহমেদ (২১)।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত নিপা আক্তার জামালপুর জেলার বকশিগঞ্জ থানার বাট্টাজোর গ্রামের নুর ইসলামের মেয়ে, হীরা আক্তার তন্নি নেত্রকোনা জেলা সদরের চকপাড়া গ্রামের খাইরুল ইসলামের মেয়ে ও নাঈম ইসলাম মৌলভীবাজার জেলার বাদে ফতেপুর গ্রামের আব্দুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর রাতে দত্তপাড়া টেকবাড়ী এলাকা থেকে নাঈম আহমেদ নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। অপরদিকে, বুধবার রাতে গাজীপুরার কাজীপাড়া এলাকা থেকে ঘরের ভেতর গলায় ওড়না পেচানো অবস্থায় নিপা নামে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এছাড়া বুধবার রাতেই টঙ্গীর মধ্য দত্তপাড়া এলাকা থেকে হীরা আক্তার তন্নি নামে একজন নারী গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তন্নির লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে এবং বাকি দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/এমও

উদ্ধার কলেজ ছাত্রী তিন জনের লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর