Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিরকুটে লেখা— ‘আজ আমার কোনো রাস্তা নেই বেঁচে থাকার’

স্টাফ করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২২ ২২:১৮

ঢাকা: রাজধানীর জিগাতলায় একটি বাসায় রজব আলী (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আত্মহত্যা করার আগে ওই যুবক একটি চিরকুটও লিখে গেছেন। সেখানে তিনি লিখেছেন, আজ আমার আর কোনো রাস্তা নেই বেঁচে থাকার, নিজের সাথে অন্যায় করেছি, ভুল করেছি, যার কোনো ক্ষমা নেই।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে জিগাতলা পুরাতন কাঁচাবাজার সংলগ্ন ৩৪/৪ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

রজব আলী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার সনাতনপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জানে হোসেন জানান, রজব ও তার বাড়ি একই একই গ্রামে। জিগাতলায় ওই বাসায় পাশাপাশি থাকেন। চারতলা বাসাটির নিচতলাতে রুমমেট মুন্নার সঙ্গে থাকতেন রজব। সন্ধ্যায় তার রুমমেট এসে দরজা নক করলে সে কোনো সাড়াশব্দ মেলেনি। পরে তারা দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পান, ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে ঝুলছে রজব আলী। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

জানে হোসেন জানান, রজব ই-কমার্স ব্যবসা করতেন। ব্যবসার কাজে তার বাবা অনেক টাকাও দিয়েছিলেন। তবে তার ব্যবসায় লোকসান হয়েছে। মানসিক হতাশা থেকে সে গলায় ফাঁস দিতে পারে বলে তাদের ধারণা।

হাসপাতালে রজব আলীর ট্রাউজারের পকেট থেকে একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা রয়েছে— আমি আমার জীবনের সবকিছু নষ্ট করে দিয়েছি। না বুঝে অনেক ভুল কাজ করেছি। যার জন্য আজ আমার আর কোনো রাস্তা নেই বেঁচে থাকার, নিজের সাথে অন্যায় করেছি, ভুল করেছি, যার কোনো ক্ষমা নেই। অতএব ভুল করে বাঁচা যায় না। ব্যবসাটাও শেষ হয়ে গেছে। মরে গিয়েও আমার ভুলের ক্ষমা হবে না। আমি নিজ ইচ্ছায় এবং সজ্ঞানে চলে গেলাম, অশান্তি আর না পাওয়ার যন্ত্রণা নিয়ে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো.বাচ্চু মিয়া জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবংলা/এসএসআর/একে

আত্মহত্যা চিরকুট টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর