Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে একই দিনে আরও ৫ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২২ ২২:২৪

প্রতীকী ছবি

গাজীপুরে: গাজীপুরের বিভিন্ন স্থান থেকে আরও পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে পূবাইলে সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর পরিচয় জানা যায়নি। বাকিদের মরদেহ উদ্ধার করা হয়েছে কাশিমপুর, কোনাবাড়ী ও জেলা সদর থেকে।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত থেকে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত এসব মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে গাজীপুরের টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে বৃহস্পতিবার সকালে আরও তিন জনের মরদেহ উদ্ধার করেছিল টঙ্গী পূর্ব থানা পুলিশ। সব মিলিয়ে ২৪ ঘণ্টার ব্যবধানে জেলায় আট মরদেহ উদ্ধার হলো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা মরদেহগুলো উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তারা বলছেন, প্রযোজ্য ক্ষেত্রে তদন্তসাপেক্ষে ঘটনাগুলো নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন- টঙ্গীতে এক রাতে কলেজ ছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

কাশিমপুর থানা পুলিশ জানিয়েছে, থানার বিভিন্ন এলাকা থেকে হাসানুজ্জামান (৩৮) ও আলমগীর (২০) নামের দুই তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া কোনাবাড়ী থেকে রাবেয়া (৬৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের তিন জনের মরদেহই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে, গাজীপুর জেলা সদরের বাড়ীয়া এলাকা থেকে কাশেম কাজী (৪০) নামের এক জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলছে, কাশেম কাজী ইঁদুর মারা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। স্বজনরা বুঝতে পেরে তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, গাজীপুরের পূবাইল থানার রেলগেট এলাকায় আনুমানিক ৫০ বছর বয়সী এক বৃদ্ধ নারী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। জানা গেছে, সড়ক দুর্ঘটনায় নিহত নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার নাম-পরিচয় জানা যায়নি।

সারাবাংলা/টিআর

৫ মরদেহ উদ্ধার মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর