Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ ও ৭ ফেব্রুয়ারি যাওয়া যাবে না সাজেক ভ্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২২ ২০:২৮

রাঙ্গামাটি: সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালিতে অবস্থিত সব ধরণের কটেজ-রিসোর্ট দুই দিন বন্ধের নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন।

এদিকে, প্রশাসনের নির্দেশনা আরোপের পর কটেজ মালিকদের সিদ্ধান্তের কথা জানিয়েছে সাজেক কটেজ মালিক সমিতি। বিষয়টি নিশ্চিত করে সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পদক ও জুমঘর রিসোর্টের সত্ত্বাধিকারী জেরী লুসাই জানিয়েছেন, শুক্রবার সকালে আমাদের উপজেলা প্রশাসনের পক্ষ কটেজ-রিসোর্ট বন্ধ রাখার বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে আমরা সমিতির আওতাধীন কটেজ-রিসোর্ট মালিকদের ৬ ও ৭ ফেব্রুয়ারি সব কটেজ রিসোর্ট বন্ধের নির্দেশনা জানিয়ে দিয়েছি।

বিজ্ঞাপন

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরিফুল ইসলাম জানান, ৭ ফেব্রুয়ারি সাজেক ইউপি ভোটকে কেন্দ্র করে ভোট সংশ্লিষ্ট ব্যতিত সব ধরণের যান চলাচল বন্ধ থাকবে। এসময়ে সাজেক ভ্যালিতে পর্যটক আসা-যাওয়াও বন্ধ থাকবে। এছাড়া ৬ ও ৭ ফেব্রুয়ারি এই দুই দিন সাজেকের কটেজ-রিসোর্ট বন্ধ রাখতে বলেছি।

প্রসঙ্গত, আগামী ৭ জানুয়ারি সপ্তম ধাপে রাঙ্গামাটির তিন উপজেলায় ইউপি ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাজেক ইউনিয়ন পরিষদ ভোটকে কেন্দ্র করে সব ধরণের ঝুঁকি এড়াতে সাজেকে অবস্থিত কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

সারাবাংলা/এমও

৬ ও ৭ ফেব্রুয়ারি টপ নিউজ বাঘাইছড়ি উপজেলা রাঙ্গামাটি সাজেক ভ্যালি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর